কাপ্তাইয়ে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি নিয়ে মতবিনিময় সভা


 

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মানসম্মত শিক্ষা, দুর্নীতি দমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়ণমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০মার্চ) মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি নতুন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। কাপ্তাই নতুন জেলা প্রশাসক আগম উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লালগালিচার সংবর্ধণা প্রদান করা হয়। পরে মিলনাতয়নে সর্বস্তরের জনগণকে নিয়ে উপজেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছান চৌধুরী, ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, ওসি সৈয়দ মোহাম্মদ নূর, মাহামুদ হোসেনসহ উপজেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ।

জেলা প্রশাসক বলেন, সকলে মিলে এক হয়ে সবাইকে জনসেবা দিতে হবে। এবং সবাই মিলে উন্নয়নমূলক কাজ করতে হবে। তাহলে দেশ আরও উন্নয়ন হবে।

পরে কর্ণফুলী ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কর্ণফুলী স্টেডিয়াম ফলক উন্মোচনসহ বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

নিউজটি কাপ্তাই বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *