কাপ্তাইয়ে পিকনিকে এসে ২ গামেন্টর্স কর্মী অপহরণ


অপহরণ

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ে পিকনিকে বেড়াতে এসে ২ গামেন্টর্স কর্মী অপহরণ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার চট্টগ্রাম ইপিজেট ইয়াং ওয়াং পোষাক কারখানা হতে তিনটি বাস যোগে ১শ’ ১৮জন গামের্ন্টস কর্মী কাপ্তাইয়ে পিকনিকে আসে।

অভিযোগে জানা যায়, এর মধ্যে ২জন গার্মেন্টর্স কর্মী সুখি চাকমা (১৮) ও কেয়া চাকমা (২০) কাপ্তাইয়ের আপস্ট্রিম জেটিঘাট এলাকায় দুপুর দেড়টার দিকে ঘুরাফেরা করার সময় কয়েকজন পাহাড়ী দুবৃর্ত্ত তাদের ইঞ্জিন চালিত বোটে করে উঠিয়ে নেওয়ার অভিযোগ করে সাথে থাকা অন্যন্যা গামের্ন্টস কর্মীরা। ঘটনাটি এলাকার প্রশাসন ও সকল গার্মেন্টস কর্মীদের মধ্যে ছড়িয়ে পড়লে সকলের মধ্যে ভয় ও আতঙ্ক দেখা দেয়।

এদিকে কাপ্তাইয়ের ইউপি চেয়ারম্যানরসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করতে থাকে। পোষাক কারখানার ট্যাকনিশিয়ান বিটু বড়ুয়া বলেন, আমাদের এ দু’জন কর্মীকে পাহাড়ীরা বোট যোগে নিয়ে গেছে এবং নেয়ার সময় তাঁরা চিৎকার করছে। আমরা আমাদের সহকর্মীদের উদ্ধারে প্রশাসন এবং এলকাবাসীদের সহযোগিতা চাই।

ইয়াং ওয়াং পোষাক কারখানার ম্যানেজার কাউছার ও স্যাকশন লিডার আফছার ঘটনাটি এলাকার ইউপি চেয়ারম্যান প্রকৌ. আবদুল লতিফ, এএসপি সার্কেল আবুল কাশেমসহ বিভিন্ন প্রশাসন ও এলাকার লোকজনকে জানালে তাঁরা অপহরণকৃর্তরা কোথায় আছে এবং কিভাবে আছে তা খোঁজ খবর নেয়।

অন্যদিকে, অপহরনকৃর্ত এক কর্মীর বড় ভাই জীবন এর সাথে এ ব্যাপারে ম্যানেজারের সাথে কথা হলে তিনি জানান, অপহরণ হওয়া দুই কর্মী নিরাপদে রাঙ্গামাটি আছে আগামী রোববার তারা চট্টগ্রাম গিয়ে অফিস করবে বলে উল্লেখ করেন।

এদিকে কাপ্তাই এএসপি সার্কেলকে ঘটনাটি জানালে তিনি কাপ্তাই থানায় গিয়ে একটি প্রাথমিক সাধারণ ডায়রী করার পরামর্শ প্রদান করেন। বিকাল ৫টা পযন্ত অপেক্ষা করে ওই দুই কর্মীর সঠিক কোন সন্ধান না পেয়ে সকল আনন্দ মাটি করে এক বুক হতাশা আর বেদনা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্য ফিরে যায় পিকনিকে আসা অন্যান্য সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *