কাপ্তাইয়ে জেএসএস ও বিএনপির দু’শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান


jugden-copy

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের উপজাতীয় আঞ্চলিক সংগঠন পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস) ও বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র দুই শতাধিক নেতাকর্মী বাংলাদেশ আ’লীগে  আনুষ্ঠানিকভাবে যোগদান করেছে।

কাপ্তাই উপজেলার বিএনপির কার্যক্রম নিরবতা, কর্মীদের সাথে কোন সম্পর্ক   না রাখায়  বাধ্য হয়ে আ’লীগের আদর্শকে ভালবেসে যোগদান করা হয় বলে যোগদানকৃতরা তাদের মত প্রকাশ করেন। বড়ইছড়ি উপজেলায় অনুষ্ঠিত এ যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা আ’লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীংপর তালুকদার, রাঙ্গামাটি জেলা  সংরক্ষিত মহিলা আসনের ফিরোজা বেগম চিনু এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, কাপ্তাই উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক থোয়াইচিং মং মারমাসহ জেলা, উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ। বিএনপির ওয়াগ্গা ইউনিয়নে সভাপতি আবুল কালাম(টেইলার) ও ওয়াগ্গা ইউনিয়নে জেএসএস’র নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান অংহ্লাচিং মারমার হাতধরে দু’শতাধিক নেতা কর্মী যোগদান করেন।

এ উপলক্ষে মঙ্গলবার বিকালে উপজেলার বড়ইছড়িতে  ‘যোগদান এবং ২০তম জাতীয় সম্মেলন  প্রস্তুতি সভা’র আয়োজন করায় জন্য আনন্দ মিছিল করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *