কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা


 

কাপ্তাই প্রতিনিধি:

পুলিশই জনতা এবং জনতাই পুলিশ কমিউনিটি এ প্রতিপাদ্য বিষয় নিয়ে শনিবার (২৮ অক্টোবার) সকাল ১০টায় কাপ্তাই থানা কমিউনিটি পুলিশিং ডে ফোরাম রাঙ্গামাটির আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা কাপ্তাই থানা কমিউনিটি পুলিশিং সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং ডের অনুষ্ঠানে সকল পুলিশ, শিক্ষার্থী, ইউপি চেয়ারম্যান, সর্বস্তরের ব্যক্তিবর্গ, গ্রাম পুলিশগণ উপস্থিত থেকে উপজেলার গুরুত্বরপূর্ণ সড়কে প্রদক্ষিণ করে।

এ সময় মাদক, বাল্য বিবাহ, সন্ত্রাস দমন, বিভিন্ন সচেতনমূলক লেখা খোচিত প্লেকার্ড নিয়ে শ্লোগান দেওয়া হয়। বর্নাঢ্য র‌্যালি শেষে প্রধান শিক্ষক জয়সিম বড়ুয়ার সঞ্চালনায় এক আলোচন সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটির সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

উদ্বোধনী বক্তব্য রাখেন কাপ্তাই থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নূর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা, এ এসপি কাপ্তাই সার্কেল আসলাম ইকবাল, ভাইসচেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, ইউপি চেয়ারম্যান  প্রকৌশলী আবুদল লতিফ, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীসহ প্রমুখ।

প্রধান অতিথি দীপংকার তালুকদার বলেন, কমিউনিটি পুলিশের মাধ্যমে এবং আইনের ধারায় সব কিছুই শৃঙ্খলভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। তিনি বলেন, আইনকে সম্মনা করুন এবং প্রশাসনকে সহযোগিতা করুন তাহলে সমাজে আইনি শৃঙ্খলা ফিরে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *