কাপ্তাইয়ে ছাত্রলীগ-যুবলীগের সকাল-সন্ধ্যা হরতাল পালন


কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমার হত্যা এবং বিলাইছড়ি উপজেলা আ’লীগের সহ-সভাপতি রাসেল মার্মাকে মারাত্মক ভাবে জখম ও পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার এর  প্রতিবাদে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোর থেকে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে সকাল-সন্ধ্যা হরতাল পালন করা হয়েছে।

ছাত্রলীগ ও যুবলীগের উপজেলা নেতৃবৃন্দ এ সময় টায়ার জ্বালিয়ে এ নির্মম হত্যার তীব্র প্রতিবাদ জানান। হরতালের ফলে  সকল ধরনের যান চলাচল বন্ধ থাকে। কাপ্তাই, লগগেইট, শীলছড়ি, চিৎমরম, বড়ইছড়ি, বারঘোনা ও বিভিন্ন স্থানে ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ হরতাল পালন করে।

ছাত্রলীগের হরতালে এ সময় উপজেলা আ’লীগের নেতৃবৃন্দও যোগ দেয়। ছাত্রলীগের সভাপতি এ নুর উদ্দিন সুমন ও সম্পাদক এম আর লিমন বলেন, দু’উপজেলার আ’লীগের নেতাকে হত্যা ও জখম করায় এবং পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারের প্রতিবাদে এ হরতাল পালন করা হয়েছে।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি মো. নাছির উদ্দিন, সম্পাদক তানভীর আহমেদ, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল হক, উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক থোয়াইচিং মং মারমাসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পিকেটিং করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *