কাপ্তাইয়ে আ’লীগ ও অঙ্গ সংগঠনের ৯ নেতার পদত্যাগ


কাপ্তাই প্রতিনিধি:

চন্দ্রঘোনা ইউনিয়ন ও কাপ্তাই উপজেলা শখা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচছাসেবক লীগ ও যুব মহিলা লীগের ৯ নেতা পদত্যাগ করেছেন। স্ব স্ব সংগঠনের উপজেলা সভাপতি-সাধারন সম্পাদকের বরাবরে পাঠানো পদত্যাগ পত্রের আবেদনে তারা সকলেই পারিবারিক অসুবিধা কথা উল্লেখ করেছেন।

ওই পদসমুহে নতুন নেতৃত্ব সৃষ্টি করে দলকে সচল রাখার পরামর্শ দিয়ে তারা দীর্ঘ রাজনৈতিক জীবনে দলীয় নেতাকর্মীদের মনে কোন কারণে কষ্ট দিয়ে থাকলে তাদের ক্ষমা করার অনুরোধ জানান আবেদনপত্রে।

 

পদত্যাগী নেতৃবৃন্দ হলেন, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ মামুন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ নুর নবী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক ও চন্দ্রঘোনা ইউনিয়ন শাখার স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এমরান হোসেন ইমু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসনাত খোকন, ইউনিয়ন যুবলীগ লীগের সাংস্কৃতিক সম্পাদক এসডি রিদয়, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রাজিব বড়ুয়া, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আজিজুল হক, যুবমহিলা লীগের যুগ্নসম্পদক আহবায়ক মিলি বেগম।

পদত্যাগকারী নেতাদের আবেদন কার্যকর করা হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ১ আগস্ট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী শাররীক অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগপত্র জামা দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদক বরাবরে।

এদিকে আরো একটি সুত্রে জানা যায়, আরো কিছু নেতা কর্মী দল থেকে পদত্যাগের প্রস্তুতি নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *