কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ে ব্যান্ড ড্রাম সেট বিতরণ


সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি পার্বত্য জেলা বাঘাইছড়ি উপজেলার একমাত্র বালিকা উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যান্ড দলের জন্য ড্রাম সেট উপহার প্রদান করা হয়।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষা উপকরণ, ক্রিয়া ও বিনোদন সামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে রবিবার(৩১ডিসেম্বর) সকাল ১০টায় এ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভদ্র সেন চাকমা, বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এমরান, সহ-সভাপতি মো. ইয়াছিন, সাধারণ সম্পাদক ইসতিয়াক হোসেনসহ শিক্ষক, শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এমরান বলেন, বাঘাইছড়ির সকল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, ক্রীড়া সরঞ্জাম ও ব্যান্ড দলের জন্য ড্রাম সেট উপহার দেওয়া হচ্ছে।  আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ তাই  আগামী দিনের সমাজ ও রাষ্ট্রীয় দায়িত্ব পালনের স্বপ্ন নিয়ে পড়া লেখা করতে হবে। শিক্ষিত জাতি, শান্তি প্রতিষ্ঠা ও প্রগতিশীল সমাজব্যবস্থা গড়তে হলে অবশ্যই  শিক্ষা, শান্তি, প্রগতির মশালকে সামনে নিয়ে এগিয়ে যেতে হবে তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সম্ভব।

লেখা পড়ার প্রতি গুরুত্বারোপ করে বলেন, শুধু ভাল রেজাল্ট করলে হবে না সুশিক্ষা অর্জন করতে হবে দেশের প্রতি দায়িত্ববোধ থাকতে হবে বই খাতা কলম হোক দেশ গড়ার হাতিয়ার প্রয়োজনে ছাত্রলীগ আপনাদের পাশে আছে এবং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *