কাউখালীর ৩নং ঘাগড়া ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল সম্পন্ন


কাউখালী প্রতিনিধি:

নানা বাঁধা বিপত্তির পর কাউখালীর ৩নং ঘাগড়া ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার(২০ অক্টোবর) উপজেলার কাশখালী আমতল এলাকায় দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে দলটি।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অভিযোগ করেন, সম্মেলন আয়োজনের জন্য দলের পক্ষ থেকে প্রশাসনের কাছে প্রথমে উপজেলা পরিষদ হলরুমের জন্য আবেদন করা হয়। কিন্তু হলের কাজ পুরোপুরি শেষ না হওয়ার অজুহাতে তা বাতিল করে।

পরবর্তীতে উপজেলা সদর থেকে প্রায় ২ কিলোমিটার দূরে কাশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সম্মেলনের জন্য অনুমতি প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার। কিন্তু সম্মেলনের মাত্র দু’দিন পূর্বে অদৃশ্য হাতের ইশারায় নির্ধারিত স্থানটিও বাতিল করে প্রশাসন। ফলে বৃষ্টির মাঝে হঠাৎ করে নতুন স্থানে অনুষ্ঠান আয়োজন করতে হিমশিম খেতে হয়।

ঘাগড়া ইউনিয়নের বর্তমান সভাপতি ও সাবেক মেম্বার আব্দুল মোতালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মনুছর।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিন খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা মো. খোরশেদ আলম, সহসভাপতি মো. মহিউদ্দিন, আবুল কাশেম, সফিকুল আলম, আব্দুল হান্নান আলমগীর, মো. আলমগীর হোসেন, আবুল কালাম আজাদ। জেলা যুবদল সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা যুবদল সভাপতি মো. আবুল হাশেম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুনু।

ছাত্রদল সভাপতি মমিনুল করিম জীবন, সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, ছাত্রনেতা আব্দুল্লাহ তুহিন, সাংগঠনিক সম্পাদক মো. হাসেম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বকর মো. তারা মিয়া।

সকাল ১০টা থেকে শুরু হয়ে জুমার নামাজের বিরতির পর অধিবেশন শুরু হয়। বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে কাউন্সিলররা ভোটাধিকার প্রয়োগ করে। এতে সভাপতি পদে আবু বকর মো. তারা মিয়া, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. কামাল উদ্দিন পাঁচ বছরের জন্য নির্বাচিত হন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *