কাউখালীতে বিএনপির শান্তিপূর্ণ মানববন্ধন


কাউখালী প্রতিনিধি:

দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কাউখালী উপজেলা বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচির আয়োজন করে দলটি।

উপজেলা বিএনপির সভাপতি মো. জসীম উদ্দীন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মনছুর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব, জেলা বিএনপির সদস্য জাহাঙ্গীর হোসেন, কাউখালী উপজেলা যুবদলের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রদল সভাপতি মুমিনুল হক, কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লা তুহিনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

শান্তিপূর্ণ মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি সাধারণ মানুষের দল, মা ও মাটির দল, আর সে মাকে বাকশালী আওয়ামী লীগ আজ রাজনৈতিক প্রতিহিংসার কারণে জেলে বন্দি করে রেখেছে। আমরা আমাদের মাকে শান্তিপূর্ণ কর্মসূচি ও আইনি লড়াইয়ের মাধ্যামে মুক্ত করে আনবো।

বিএনপি নেতৃবৃন্দ বলেন, মামলা হামলার মাধ্যমে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসেবে বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে।

বক্তারা নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা সব পরিস্থিতে শান্ত থাকবেন, আওয়ামী লীগের কোন পাতা ফাঁদে পা দিবেন না।

বক্তারা দেশনেত্রীকে কারামুক্ত করতে ভবিষ্যতে যে কোন কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালনের জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *