কাউখালীতে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা


আত্মহত্যা

কাউখালী (রাঙ্গামাটি) প্রতিনিধি:

স্ত্রী সন্তানের মৃত্যুর শোক সইতে না পেরে রাঙামাটির কাউখালীতে বাশিমং মারমা (২৫) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বুধবার মধ্যরাতে উপজেলার কলমপতি ইউনিয়নের বড়ইছড়ি গ্রামে এই ঘটনা ঘটে। কাউখালী থানার এসআই বিপ্লব বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানায়, উপজেলার কলমপতি ইউনিয়নের বড়ইছড়ি গ্রামের চাইথুইপ্রু মারমার ছেলে বাশিমং মারমা (২৫) এক বছর পূর্বে উপজেলার ফটিকছড়ি ইউনিয়নের ডাবুয়া গ্রামের পাইচিমং মারমা নামে এক তরুণীকে বিয়ে করে সংসার জীবন শুরু করেন। বিয়ের এক বছরের মাথায় তার স্ত্রী একটি পুত্র সন্তানের জন্মদেন। জন্মের চব্বিশ ঘন্টা না পেরোতেই তাদের পুত্র সন্তান মারা যায়। সন্তানের মৃত্যু শোক শেষ হতে না হতেই এক সপ্তাহের মধ্যে সন্তান প্রসবকালীন অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মারা যান স্ত্রী পাইচিমং মারমাও।

স্ত্রী সন্তানকে হারিয়ে বাশিমং মারমা এক সময় মানষিক রোগীতে পরিণত হন। স্বাভাবিক জীবন বাদ দিয়ে পাগলের মত রাস্তায় রাস্তায় ঘুরতে থাকে সে। এমন অবস্থায় গতকাল মধ্যরাতে অভিমানী বাশিমং মারমা নিজ বাড়ীর পার্শ্বে আম গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে কাউখালী থানার এসআই বিপ্লব বড়ুয়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি প্রেরণ করেন। এঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *