কাউখালীতে আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন


কাউখালী প্রতিনিধ:

অনগ্রসর সাধারণ মানুষের মাঝে প্রযুক্তি সেবা বিকশিত করতে কাউখালীতে চালু হলো আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টার। বুধবার(১৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা সদরের ইয়াছিন মার্কেটে প্রতিষ্ঠিত কম্পিউটার সেন্টারের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম. চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রতিদিন খাবার গ্রহণ করা মানুষের জন্য যেমন অপরিহার্য, তেমনি সামনের দিনগুলোতে প্রতিটি মানুষের জন্য কম্পিউটার শিক্ষাও অপিহার্য হয়ে পড়বে। তিনি বলেন, তরুন প্রজন্মের মাঝে তথ্য প্রযুক্তি সেবা পৌঁছে দিতে আইটেক কম্পিউটার ট্রেনিং সেন্টার গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। তিনি এমন একটি আয়োজনের জন্য প্রতিষ্ঠানটির আয়োজকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যানি চাকমা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসাইন, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, ফটিকছড়ি ইউপি চেয়ারম্যান ধন কুমার চাকমা, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মো. বেলাল উদ্দিন, সাংবাদিক ওমর ফারুক ইকবাল, সাবেক মেম্বার মো. আব্দুল মোতালেব, ১নং ওয়ার্ডের মেম্বার মো. শরীফ উদ্দিন, মো. নাছির উদ্দিন ফারুক।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক আরিফুল হক মাহবুব ও জয়নাল আবেদীন। প্রতিষ্ঠানটির ভর্তি কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে। আগামী ১৮ নভেম্বর থেকে ক্লাস চালু হবে বলেও জানিয়েছেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *