Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪


রামু প্রতিনিধি:
রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের বহুল বিতর্কিত অবকাশ কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে মাদক ও জুয়ার সামগ্রী সহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক নুরুল আবছারও রয়েছেন। আটক দুই জনকে দশ হাজার টাকা করে জরিমানা ও একজনকে ৫দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি রবিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় এ অভিযান চালান। অভিযানে রামু থানার উপ-পরিদর্শক একরামসহ পুলিশ সদস্যরাও অংশ নেন।

স্থানীয়রা জানান, জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ের পার্শবর্তী এ কমিউনিটি সেন্টারে দীর্ঘদিন মাদক, জুয়া ও নারীদের নিয়ে অবৈধ কার্যকলাপ চলছিলো। স্থানীয়রাও এসব আসরে গিয়ে চরম নৈতিক অধঃপতনের দিকে ধাবিত হওয়ায় এলাকাবাসী বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন আকষ্মিক এ অভিযান চালায়।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি জানিয়েছেন, অভিযানে ৪ জনকে আটক করা হয়। এদের মধ্যে কমিউনিটি সেন্টারটির মালিক আবছার ও সেখানে বেড়াতে আসা জহিরকে দশ হাজার টাকা করে জরিমানা এবং ঈদগাও ইসলামাবাদ এলাকার মৃত আবদুল জলিলের ছেলে মোহাম্মদকে ৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

এদিকে প্রশাসনের এ অভিযানের পর এলাকায় জনমনে স্বস্থি ফিরে এসেছে। এধরনের অভিযান অব্যাহত রেখে পুরো রামু উপজেলাকে মাদক ও জুয়ামুক্ত করার দাবি জানিয়েছেন সর্বস্তুরের মানুষ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন