কক্সবাজার সদর-রামুর রাস্তাগুলো গুণীজনদের নামে নামকরণ করা হবে এমপি কমলের ঘোষণা  


নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদর ও রামু উপজেলার রাস্তাগুলো গুণীজনদের নামেই নামকরণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।  বুধবার বেলা ১২টার দিকে কক্সবাজার স্থানীয় সরকার বিভাগের প্রকৌশলীদের সাথে অনুষ্ঠিত সমন্বয় সভায় তিনি এ ঘোষণা দেন।

অনুষ্ঠিত সভায় প্রকৌশলীদের দায়েরকৃত প্রতিবেদনে দেখা যায়, কক্সবাজার সদর উপজেলার ১১টি ও রামু উপজেলার ৬টি রাস্তার টেন্ডার প্রায় ১০ মাস আগে অনুষ্ঠিত হয়। এর প্রেক্ষিতে ঠিকাদারদের কার্যাদেশ দেয়ার পরও তারা কাজগুলো শুরু করেননি। শেষ হয়ে গেছে অনেক কাজের সময় সীমাও।

জবাবে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, মাত্র কয়েকজন ঠিকাদারের অবহেলায় সদর ও রামুর উন্নয়ন কার্যক্রম স্থবির হওয়ার প্রমাণ পাওয়া গেছে। তিনি এ সমস্ত ঠিকাদারদের জরুরী ভিত্তিতে কাজ শুরু করার আহ্বান জানান।

এ সময় ঈদগাঁও, সদর ও রামুর কিছু রাস্তার উদ্বোধনের তারিখ নির্ধারণ করে দেন এম,পি কমল। এ গুরুত্বপূর্ণ বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২ অক্টোবর সকাল ১১টায় ঈদগাঁও তেলিপাড়া রাস্তা (আলমগীর চৌধুরী হিরু সড়ক) নামে, বেলা ১২টায় জাকির পাড়া রাস্তা (শাহজাহান চৌধুরী লুতু মিয়া সড়ক) নামে এবং বিকেলে ঈদগাঁও ইউনিয়নের চান্দেরঘোনা রাস্তার উদ্বোধন, ঈদগাঁও বাজারের নিরাপত্তা বিধানের জন্য সংযোজিত সিসিটিভির উদ্বোধন, তেলিপাড়া ও পালপাড়া রাস্তায় জনগণের সুবিধার্থে সংযোগকৃত সৌরবিদ্যুৎ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

এ ছাড়াও আগামী ১৪ অক্টোবর বিকাল ৩টায় জোয়ারিয়ানালা সওদাগর পাড়া রাস্তা (অছিউর-ফররুক সড়ক) নামে ও বিকাল ৫টায় অফিসেরচর-লম্বরী পাড়া রাস্তার (সুলতান আহাম্মদ চৌধুরী সড়ক) নামে কাজের শুভ উদ্বোধন করা হবে বলেও জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *