কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম রাজশাহীতে বদলি


বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:
কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম রাজশাহীতে ‘বদলিজনিত এক বিদায় সংবর্ধনা’ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাতে জেলা জজের সম্মেলন কক্ষে বিচার বিভাগীয় কর্মকর্তা কর্মচারীরা এ অনুষ্ঠানের আয়োজন করে।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) তামান্না ফারাহর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. কামাল হোসেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এএইচএম মাহমুদুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেবুন্নাহার আয়শা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোঃ নুর ইসলাম, পুলিশ সুপার  ড একেএম ইকবাল হোসেন, ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ ছৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীন, ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, যুগ্ম-জেলা ও দায়রা জজ (সদর) মাহমুদুল হাসান।
উপস্থিত ছিলেন, সহকারী সিভিল সার্জন ডা. মুহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, সিনিয়র সহকারী জজ আলাউল আকবর, বেগম খাইরুন্নেছা, মোহাম্মদ আবুল মনসুর সিদ্দিকী, সহকারী জজ মোছাম্মৎ নুসরাত জামান, জেলা লিগ্যাল এইড অফিসার শ্রীমতি মৈত্রী ভট্টাচার্য্য, সাজ্জাতুন নেছা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাং হেলাল উদ্দিন, রাজীব কুমার দেব, মোঃ তারেক আজিজ, সুশান্ত প্রসাদ চাকমা, মোহাম্মদ রেজাউল হক, জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট মো. ইছহাক (জিপি), জেলা বারের সাধারণ সম্পাদক ইকবালুর রশীদ আমিন (সোহেল), জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা এস.এম আব্বাস উদ্দিনসহ সকল কর্মকর্তারা।
সকল বক্তারা বলেন, বিদায়ী জেলা জজ মীর শফিকুল আলম যেন  নিজ কর্ম ও গুণে পুরো দেশের জন্য যাতে অনন্য দৃষ্টান্ত হয়ে থাকেন।
বিদায়ী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম বলেন, ‘আমার হাতে যাতে দু’রকম বিচার না হয়, সেজন্য আমি আল্লাহকে হাজির নাজির জেনে বিচার কার্য পরিচালনা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *