কক্সবাজারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


কক্সবাজার প্রতিনিধি:

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের বলেছেন, বিএনপি রোহিঙ্গা ইস্যু নিয়ে রাজনীতি করতে চায়। সারা বিশ্বের দৃষ্টি যখন কক্সবাজারে তখন তারা ঢাকায় বসে অন্ধকারে ঢিল ছুড়ে। দেশের সংকটেও বিএনপির চেয়ারপার্সন দেশে নেই। দেশে আসার কথা বলেও বারবার তারিখ পাল্টাচ্ছেন। দলের মহাসচিবও কক্সবাজার আসছেন ১ মাস পরে। এই প্রশ্ন জনগণ তাদেরকে করবে। তিনি মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার শহরের গোলদীঘিরপাড়স্থ ইন্দ্রসেন দুর্গাবাড়ীতে শারদীয় দুর্গোৎসবের উদ্বোধনকালে একথা বলেন।

এসময় তিনি ইতোমধ্যে রোহিঙ্গাদের ত্রাণ কার্যক্রমে শৃঙ্খলা এসেছে উল্লেখ করে দেশের জনগন এবং দেশী বিদেশী সংস্থাগুলোর রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোকে সাধুবাদ জানান। এখন স্যানিটেশন ব্যবস্থার উন্নয়নে অন্তত ১০ হাজার স্যানিটারি ল্যাট্রিন প্রয়োজন বলে উল্লেখ করে তিনি সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আবদুর রহমান বদি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে শারদীয় দুর্গোৎসবের উদ্বোধন করেন মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *