কক্সবাজারে সৈনিকলীগ নেতাকে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা


 

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে সৈনিকলীগ নেতাকে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর থেকে আসামিরা গা-ঢাকা দিয়েছে।

ছেলের অপরাধে বাবাকে বেঁধে নির্যাতনের ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টির পাশাপাশি গভীর ক্ষোভের জন্ম দিয়েছে। এঘটনার নেতৃত্বদানকারী হোতা অভিযুক্ত কামরুল ইসলাম রুবেলকে প্রধান আসামি করে শনিবার (১০ ফেব্রুয়ারি) সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নির্যাতনের শিকার চৌফলদন্ডী ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ছৈয়দ নূর। কক্সবাজার সদর থানা মামলা নম্বর- ১৯।

এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল হিন্দু পাড়ায় সৈনিকলীগ নেতাকে বেঁধে নির্যাতনের ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্র জানায়, রুবেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালায় ছৈয়দ নূরের সৌদি আরবে অবস্থানরত ছেলে হারুনর রশিদ। এতে ক্ষিপ্ত হয়ে হারুনর রশিদকে না পেয়ে তার পিতার ওপর নির্যাতন চালায় রুবেল ও তার স্বজনরা। এসময় নির্যাতনের ছবি ফেসবুকে আপলোড করেন তারা। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, উদ্দেশ্যে প্রণোদিতভাবে মারধর ও বেঁধে রেখে নির্যাতনের দায়ে অভিযুক্ত রুবেলকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *