কক্সবাজারে র‌্যাবের সাথে গোলাগুলিতে ২ মাদক ব্যবসায়ী নিহত


নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে র‌্যাবের চেকপোস্টে তল্লাশী চলাকালীন ইয়াবা পাচারকারীদের সাথে গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় দুই ইয়াবা ব্যবসায়ী মারা গেছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৪ লাখ ৫০ হাজার ইয়াবা ও চারটি দেশি-বিদেশী পিস্তল।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুর পানেরছড়া এলাকায় এঘটনা ঘটে। নিহতরা হলেন, রতন রৌদ্র ও নেজাম উদ্দিন।

কক্সবাজার র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রামুর পানেরছড়া বাজার এলাকায় চেকপোস্টে সকালে চট্টগ্রামমুখি একটি তেলের ট্যাংকার লরিকে থামানোর সংকেত দেয়। এসময় ওই লরি থেকে র‌্যাবের উদ্দেশ্যে অতর্কিতভাবে গুলি ছুঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে রতনে রৌদ্র ও নেজাম উদ্দিন নামে দুই জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।  পরে তল্লাশী চালিয়ে লরিতে ৪ লাখ ৫০ হাজার পিচ ইয়াবা, চারটি দেশি-বিদেশী পিস্তল পাওয়া যায়।

তিনি আরও জানান, ওই লরিতে করে ইয়াবা পাচার করছিল ইয়াবা ব্যবসায়ীরা। গাড়িতে চারজন ছিলেন। গোলাগুলির সময় দুইজন পালিয়ে যায়। বাকি দুইজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। লরিটিও জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *