কক্সবাজারে বাস ভাংচুর, অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট: আটক ২


নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার শহরের লালদীঘির পাড়ে ৪টি যাত্রীবাহী বাস ভাংচুরের প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাস মালিকরা।

শনিবার (২১ জুলাই) ভোর সাড়ে ৬টায় রহস্যজনকভাবে এ বাস ভাংচুরের ঘটনা ঘটে। এর মধ্যে রয়েছে ৩টি এস আলম ও একটি সৌদিয়া পরিবহনের এসি বাস। বাস ভাংচুর ও অগ্নিসংযোগের চেষ্টাকালে মো. জাহিদ (৪২) ও অপর এজনকে আটক করে পুলিশ।

আটক দুষ্কৃতিকারী জাহিদ লালদীঘি পূর্বপাড়ের এম. রহমান সিটি সেন্টারের মালিক মরহুম মুফিজুর রহমান কন্ট্রাক্টর এর ছেলে। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঘটনার পর থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাক দিয়েছে ক্ষতিগ্রস্ত বাস মালিকরা। নাশকতামূলক এ ঘটনার পেছনে কোন রহস্য লুকায়িত আছে কিনা তা তদন্ত করার দাবি জানিয়েছে মালিকপক্ষ।

ক্ষতিগ্রস্ত সৌদিয়া পরিবহনের ইনচার্জ নিরুপম ও এস আলমের ইনচার্জ মুহাম্মদ আলম
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা বলেন, সকালে ১ জন লোক এসে গাড়ি ভাঙচুর শুরু করে। এরপর অগ্নিসংযোগ করতে গেলে হাতেনাতে পুলিশ তাকে আটক করে। এসময় গুলাগুলির ঘটনাও ঘটে।

এ ঘটনায় একজনই জড়িত। তবে, কেন এমনটা করা হলো? তা জানা যায়নি। আটক ব্যক্তি পুলিশি হেফাজতে রয়েছে। রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলে জানা গেছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকারের বক্তব্য জানার চেষ্টা করেও পাওয়া যায়নি। কল করা হলে তিনি রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *