কক্সবাজারে বন্দুক গুলি ও মুখোশসহ আটক ১০


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১০ জন বিভিন্ন পেশার অপরাধীকে গ্রেপ্তার করেছে।

সোমবার ভোর থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুই বন্দুক, কার্তুজ, ছোরা, লোহার রড ও মুখোশও উদ্ধার করা হয়েছে। কক্সবাজার সদর থানার এসআই আতিকুর রহমান বলেন- পৃথক অভিযানে ১০ জন অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে দুইজনকে আটক করা হয়েছে শহরের বিজিবি ক্যাম্পস্থ সাব মেরিন ক্যাবন ষ্টেশনের পাশ থেকে। তাদের কাছ থেকে ২টি এলজি (আগ্নেয়াস্ত্র) ও দুই কার্তুজ পাওয়া গেছে।

এছাড়া অপর অপরাধীদের কাছে থেকে ছোরা, লোহার রড ও মুখোশ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে পৃথকভাবে ২টি মামলা করা হয়।

তারা হলেন- পশ্চিম লারপাড়া এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), তাজর মুল্লুকের ছেলে আবদুল আজিজ (১৯), কবির মোর্শেদের ছেলে হাসান মোহাম্মদ তুর্কি (১৯), দক্ষিণ মুহুরী পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আবদুল জব্বার ওরফে সাগর (১৯), পিএমখালী এলাকার হাবিবুর রহমানের ছেলে মিজানুর রহমান (৩১), বিজিবি ক্যাম্প এলাকার হেলাল উদ্দিনের ছেলে জাহেদুল ইসলাম (১৯), মধ্যম পাহাড়তলী এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে মো. বোরহান উদ্দিন (২৭), ঈদগাঁও দরগাহ এলাকার আবদু শুক্কুরের ছেলে মো. জুয়েল রানা ওরফে জুয়েল (২৪), নাইক্ষ্যংদিয়া এলাকার সৈয়দ হোসেনের ছেলে আব্দু সালাম (২৭) ও প্রধান পূর্ব গোমাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় পোকখালী ইউপি শামসুর রহমান (৫০)।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী ও এলাকার ছিনতাইকারীসহ ১০ জন গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বন্দুক ও গুলিসহ বিভিন্ন অপরাধে ব্যবহার করা সরঞ্জাম। তাদের বুধবার আদালতে প্রেরণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *