কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ৪ মাদক ব্যবসায়ী নিহত


ভীতি ছড়িয়ে পড়েছে মাদক সাম্রাজ্যে

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

কক্সবাজারে বন্দুকযুদ্ধে আরও এক মাদক ব্যবসায়ী নিহত। গেল ১৪ মে থেকে সারা দেশব্যাপী আইন শৃঙ্খলা বাহিনীর চালানো সাড়াশি অভিযানে এই পর্যন্ত কক্সবাজারে ৪ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এতে করে মাদক গডফাদার ও মাদক ব্যবসায়ীদের মাঝে ব্যাপকভাবে ভীতি ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় জনমনে সৃষ্টি হয় অস্বস্তি। অনেকে মাদক ব্যবসায় জড়িত হয়ে রাতারাতি আঙুল ফুলে কলা গাছ হয়ে গেছেন। ধ্বংসের দিকে যাচ্ছিল সমাজের একটি বড় অংশ। সচেতন মহলের দাবী ছিল এসব মাদক সম্রাটদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির।

এরই প্রেক্ষিতে মাদকের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী সোচ্চার হয় এবং পদক্ষেপ নেওয়া শুরু করলে এক এক করে ধরা পড়ে অনেক মাদক ব্যবসায়ী। সারা দেশের মত কক্সবাজারেও এ পর্যন্ত বন্দুকযুদ্ধে নিহত হয় ৪ মাদক ও ইয়াবা কারবারী।

এতে করে জনমনে ফিরেছে স্বস্তি এবং আইন শৃঙ্খলা বাহিনীর উপর দৃঢ় হয়েছে বিশ্বাস ও আস্থা।

মঙ্গলবার রাতে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতাচত্বর এলাকায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে আরও এক শীর্ষ মাদক ব্যবসায়ী ১০ মামলার আসামী মুজিবুর রহমান (৪২)। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে র‌্যাবের একটি দল মাদক ব্যবসায়ীদের আটকের উদ্দেশ্যে অভিযানে গেলে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, মাদক ব্যবসায়ীদের একটি দল কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতাচত্বর এলাকায় অবস্থান করছে- এমন খবর পেয়ে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধ হয়। এতে নেত্রকোণার শীর্ষ মাদক ব্যবসায়ী ১০ মামলার আসামী মুজিবুর রহমান (৪২) নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, ৫টি গুলী ও খালি খোসা এবং ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *