কক্সবাজারে খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন


কক্সবাজার প্রতিনিধি:

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কক্সবাজারে গণস্বাক্ষর অভিযান কর্মসূচি শুরু করেছে বিএনপি।

শনিবার(১৭ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা বিএনপি কার্যালয়ে  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল নিজে স্বাক্ষর করে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, কক্সবাজার সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহামদ উজ্জল, সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, কক্সবাজার সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম ও পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কক্সবাজারের জেলা ও আট সাংগঠনিক উপজেলার ৮২টি ইউনিয়ন ও চার পৌরসভার ৫২টি ওয়ার্ডে গণস্বাক্ষর অভিযান শুরু হয়েছে। এই অভিযানে আজকের প্রথম দিনে ২০ হাজার স্বাক্ষর এবং চূড়ান্ত পর্যায়ে ১০ লাখের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এই কর্মসূচি সফল করতে নেতাকর্মীরা একনিষ্ঠভাবে কাজ করছেন। এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *