কক্সবাজারে উদ্ধারকৃত বস্তাবন্দি লাশের পরিচয় সনাক্ত, আটক ২


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাস স্টেশনের পাশের একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হওয়া যুবকের লাশের পরিচয় সনাক্ত করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে আসাদ বিন ইসলাম নামে একটি ফেসবুক আইডি থেকে ওই যুবকের পরিচয় সনাক্ত করে স্ট্যাটাস দেওয়া হয়। ওই স্ট্যাটাসের সূত্র ধরে পুলিশ, নিহত যুবকের ঘনিষ্টজনদের সাথে কথা বলে তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়। সনাক্ত হওয়া যুবকের নাম আব্দুল খালেক (২৮)। সে সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া এলাকার মৃত আবু ছৈয়দের ছেলে।

আসাদ বিন ইসলাম নামের ওই ফেসবুক স্ট্যাটাসে লেখা হয়, ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া ঘাটপাড়া থেকে এক সপ্তাহ আগে নিখোঁজ হন আব্দুল খালেক। পরে ১৯ এপ্রিল বিকেলে ঈদগাঁও বাস স্টেশনের পাশের একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার জানিয়েছেন, ১৯ এপ্রিল বিকেলে বস্তা মোড়ানো অবস্থায় ঈদগাঁও এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে সদর হাসপাতালে ময়না তদন্ত করা হয়। লাশটি এখনও হাসপাতালের মর্গে রয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এক ব্যক্তি ফোন করে ওই লাশের পরিচয় সনাক্ত করে তথ্য দেন।

ওসি বলেন, ওই ঘটনায় গত শুক্রবার পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামি দেখিয়ে অপমৃত্যু মামলা দায়ের করে। এখন যেহেতু লাশের পরিচয় মিলেছে, তাই এটি স্বাভাবিক মামলা হিসেবে রুজু হবে। এঘটনায় জড়িত সন্দেহে দু’ব্যক্তিকে আটক করা হয়েছে। এখনো তাদের নাম জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *