কক্সবাজারে অস্ত্রসহ ৭ জন আটক


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে সদর উপজেলায় ১১ টি আগ্নেয়াস্ত্র ৬টি ওয়ান শুটারগান, ৫ টি এসবিবিএল, ১৮ রাউন্ড গুলি ও ১ টি খালী খোসাসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১০এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলার পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী এলাকা থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান।

তিনি বলেন, গোমাতলী এলাকায় ১৮/২০ জনের একটি অস্ত্রধারী সন্ত্রাসীদল লবণ চাষীদের ও ব্যবসায়ীদের অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে জোর পূর্বক জমি দখল, চাঁদা আদায়, লবণ ডাকাতিসহ দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের অত্যাচার করে আসছে।

পরে অভিযানে হেলাল উদ্দিন (৪০), পিতা মোজাহের আহমেদ, সাং-জালালাবাদ, মো. আ. শুক্কুর (৬৭), পিতা-মৃত সৈয়দ আহমদ, সাং-জালালাবাদ, নুরুল হাকিম (৩২), পিতা-মোন্তাজ মাহমুদ, সাং-পশ্চিম আছাখালী নতুন বাজার, আ. রাজ্জাক (১৮), পিতা-মৃত রশিদ আহমেদ, সাং-ফসিয়াখালী, মো. জসিম উদ্দিন (৫০), পিতা-মৃত বদিউজ্জামান, সাং-পূর্বপোকখালী, মো. মবিন (৪০), পিতা-সৈয়দ নুর, সাং-গোমাতলী, আ. রহমান (৪০), পিতা-আমির মোহাম্মদ, সাং-পূর্বপোকখালী কে গ্রেপ্তার করেন।

তাদের কাছ থেকে ১১ টি আগ্নেয়াস্ত্র ৬টি ওয়ান শুটারগান, ৫ টি এসবিবিএল, ১৮ রাউন্ড গুলি ও ১ খালী খোসা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *