কক্সবাজারের দারুল আরক্বমে মাসিক হুসনে সাউত প্রতিযোগিতা সম্পন্ন


darul-arkam-coxsbazar-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের কস্তুরাঘাটস্থ দারুল আরক্বম ইন্টারন্যাশনাল তাহফিজুল কুরআন মাদ্রাসায় মাসিক হুসনে সাউত প্রতিযোগিতা, উষ্ণ সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠানে ১৭ জন ছাত্র ৫ জন ছাত্রী এ প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযোগীদের মধ্যে প্রথম হয়েছেন সাইফুদ্দীন সামী, দ্বিতীয় হয়েছেন মুহাম্মদ তামীম, তৃতীয় হয়েছেন আব্দুর রহমান, চতুর্থ হয়েছেন ওয়াহিদাহ এবং পঞ্চম সায়মা। প্রতিযোগিতায় বিচারক ছিলেন মাওলানা ক্বারী নুরুল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার প্রধান পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ ইউনুছ ফরাজী। প্রধান অতিথি ছিলেন হুফ্ফাজুল কুরআন কক্সবাজা’র উপদেষ্টা মাওলানা নুরুল আলম আল-মামুন। অনুষ্ঠানে সাবেক ছাত্র নেতা সৌদি প্রবাসী হাফেজ মুহাম্মদ বিন শাকুরকে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আতাউর রহমান বুলবুল, হাফেজ মাওলানা সিরাজুল মোস্তফা, হাফেজ মাওলানা ফরিদুল আলম। সৌজন্যমূলক বক্তব্য রাখেন এটিএন বাংলার কক্সবাজার প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন শাকিল ও ডিসকভার কক্স’র পরিচালক আবদুল্লাহ নয়ন।

দিনব্যাপী অনুষ্ঠানে ছিল, সকাল ৭টা থেকে ১০ টা পর্যন্ত ছাত্র-ছাত্রীদের দ্বিমাসিক রিপোর্ট তৈরি ও পর্যালোচনা বৈঠক, সকাল ১১টায় শিক্ষকদের সাথে মতবিনিময়, বেলা ২টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত লাইভ প্রোগ্রাম কম্পিউটার ও ক্যাসেটের মাধ্যমে মশ্ক এবং মাগরিবের পর এশা পর্যন্ত সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

অনুষ্ঠানে যৌথ সংগীত পরিবেশন করেন, ওয়াহিদা, সায়মা, ফারিহা, হাফেজা, হামনা ও নাজুয়া। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন হাফেজ মুহাম্মদ জুনায়েদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাফেজ মাওলানা সাজেদুর রহমান। এছাড়াও অনুষ্ঠান শেষে অতিথিদের মাঝে প্রীতি উপহার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *