ওসি যোবায়েরুল হকের বিদায় সংবর্ধনা  ও সাহাদাত হোসেন টিটোর যোগদান


 

 

গুইমারা প্রতিনিধি:

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. যোবায়েরুল হকের বিদায়ী সংবর্ধনা দিয়েছে গুইমারাবাসী। গুইমারা উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে গুইমারা উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

একই অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় গুইমারা থানার নবাগত অফিসার ইনচাজ মো. সাহাদাত হোসেন টিটোকে।

গুইমারার দায়িত্বরত উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে সোমবার সকাল ১০ঘটিকার সময়ে গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্বর্ধনানুষ্ঠানে গুইমারা সাবজোনের দায়িত্বরত সাবজোন কমান্ডার ক্যাপ্টেন আলতাফ, বিদায়ী অফিসার ইনচার্জ মো. যোবায়েরুল হক, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা নবাগত অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাথোয়াই চৌধুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জাহাঙ্গীর আলম সহ অনেকে বিদায়ী অফিসার ইনচার্জ মো. যোবায়েরুল হকের গুনগান ও প্রশংসা করনে।

অনুষ্ঠানে গুইমারার সব মহলের সহযোগিতার কথা স্মরণ করে গুইমারা থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. যোবায়েরুল হক বলেন,চাকুরী জীবনে বদলী থাকবে মেনে নিতে হবে এটাই স্বাভাবিক তবে  দায়িত্ব পালনকালে গুইমারার রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সবমহলের সহযোগিতা ছিল মনে রাখার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *