‘একতা যুব সংঘ’র উদ্যোগে মানিকছড়িতে গুনীজনদের ‘বিশেষ সন্মাননা’ প্রদান


001

মানিকছড়ি প্রতিনিধি:

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার আয়োজিত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে  সমাজে বিশেষ অবদানের জন্য ৩ জন বিশিষ্ট ব্যক্তিকে ‘বিশেষ সন্মাননা’ প্রদান করেছেন উপজেলার ঐতিহ্যবাহী ‘একতা যুব সংঘ’।

মহান বিজয় দিবসের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিনিতা রানী, প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ মো. আবদুর রকিব, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহাজাহান সিরাজ, প্রকল্প কর্মকর্তা মো. আবুদল জব্বার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আইয়ূব আলী আনছারী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নুর ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শুভাষীশ বড়ুয়া, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, সাবেক ইইপি চেয়ারম্যান ও যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমকে আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক ও মেমোরী কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামায়ূন ফরাজী সামু, যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মো. আকতার হোসেন ভূঁইয়া, একতা যুব সংঘের সভাপতি মো. জাকির হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ সজীব, সাংবাদিক মো. মনির হোসেন, মো. আলমগীর হোসেন, মো. আকতার হোসেন প্রমূখ।

আলোচনা সভায় উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন একতা যুব সংঘের উপদেষ্টা ও সাংবাদিক আবদুল মান্নান স্বাগত বক্তব্যে বলেন, এখন থেকে‘একতা যুব সংঘ’ প্রতি বছর উপজেলা বিভিন্ন কর্মকাণ্ডে অবদানের জন্য গুনীজনদেরকে‘ বিশেষ সন্মাননা’ প্রদান করা হবে। এবার জাতীয় দিবসসহ সমাজের বিভিন্ন কর্মকাণ্ডে অবদানের জন্য মো.নাছির উদ্দিনকে (পিসি), সন্তানদের সর্বোচ্চ শিক্ষায় শিক্ষিত করার জন্য  সাবেক ইউপি চেয়ারম্যান এমকে আজাদ এর মাতা খায়রুননেছাকে ‘রত্নগর্ভা’ এবং নিয়মিত মূমুর্ষ রোগিদেরকে রক্তদানের জন্য সাংবাদিক মো. মনির হোসেনকে ‘বিশেষ সন্মাননা’ স্বরুপ এ পদক দেয়া হয়। পরে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা ও উপজেলা নির্বাহী অফিসার বিনিতা রানী গুনীজনদের হাতে‘সন্মাননা’ ক্রেস্ট তুলে দেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *