একটি ভাল পরিবেশ একটি শিশুর মেধা বিকাশের সব চেয়ে ভাল দিক


বান্দরবান প্রতিনিধি:

একটি সুন্দর পরিচ্ছন্ন পরিবেশ মানুষের জীবনের বিকাশ সাধনে অনেকাংশে নির্ভরশীল, বিশেষ করে শিশুদের ক্ষেএে। একটি ভাল পরিবেশ একটি শিশুর মেধা বিকাশের সব চেয়ে ভাল দিক। তাই সুষ্ঠু সুন্দর জীবন গঠনে আমাদের উচিত আমাদের আশে পাশের পরিবেশটাকে সব সময় পরিচ্ছন্ন রাখা। সকলের মিলিত চেষ্টা থাকলে আমরা অবশ্যই সোনার বাংলার সবুজ পরিচ্ছন্ন পরিবশে গঠন করে বাংলাদেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

বৃহস্পতিবার(১৬ আগস্ট) বিকালে  “পরিচ্ছন্ন শুরু হোক আমার থেকে”  এই  শ্লোগানকে সামনে রেখে বান্দরবান পৌরসভা হল মিলনায়তনে বিডি ক্লিন বাংলাদেশ বান্দরবান শাখার আয়োজনে পরিচ্ছন ও জীবানুমুক্ত  জনসচেতনা বৃদ্ধি সম্মেলনে অতিথিরা এসব কথা বলেন।

বিডি ক্লিন বান্দরবান জেলা শাখার আহব্বায়ক মো. আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে জনসচেতনতা মূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা শাখার প্রধান সমন্বয়কারী আদিল কবির। এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউসার সোহাগ, মো. সাইফুল বাবলু, রাজেস দাস, গোলাম মোস্তফা মাসুদ, আফতাব আহমেদ, হারুনুর রশিদসহ আরও অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা আরও বলেন পরিচ্ছন্ন ও জীবানু মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন সংগঠনটি, যএতএ ময়লা আবর্জনা ছুড়ে ফেলার মানসিকতা বা অভ্যাস পরিবর্তনের জন্য ডাস্টবিন ব্যবহার করার লক্ষ্যে তারা কাজ করে যাচ্ছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *