উখিয়া সংখ্যালঘু পরিবারের উপর দুর্বৃত্তের হামলা


ঘুমধুম প্রতিনিধি:

উখিয়ায় সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ জানুয়ারি) উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের উত্তর ধুরুমখালী শীল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় সংখ্যালঘু পরিবারটির ৪জন সদস্য আহত হয়ে মুমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ সময় সন্ত্রাসীরা টাকা ও স্বর্ণ লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা নেয়নি বলে অভিযোগ সংখ্যালঘু পরিবারটির। আহতরা হলো, মিলন শর্মী (৩০) তার পিতা শান্ত শর্মা ও তার ভাই গৌরাঙ্গ শর্মা।

আহত মিলন শর্মা অভিযোগ করে বলেন, জমি সক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন আমাদের উপর ক্ষিপ্ত ছিল একই এলাকার নুরুল আলমের ছেলে জাহাঙ্গীর আলম(২৩), দানু মিয়া প্রকাশ ভুতুইয়া, মাহমুদুল হক (২৩), হেলাল উদ্দিন (২১), মির জাফর(৩৫)। এরই জের ধরে মঙ্গলবার বিভিন্ন অস্ত্র-সস্ত্র নিয়ে আমার পরিবারের উপর হামলা চালায়। এসময় আমার পরিবারের চারজন গুরুতর আহত হয়। তাদের প্রথমে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মিলন আরও বলেন, এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়েরের জন্য একটি এজাহার দায়ের করি। কিন্তু ঘটনার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও রহস্যজনক কারণে পুলিশ এখনো এজহার গ্রহণ করেনি। উল্টো আমাদের বলছে তোমাদেরটা এখন হবে না। পরে হবে বলে তাড়িয়ে দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *