উখিয়ায় র‌্যাব’র অভিযানে বিপুল পরিমান ত্রানের চাল-ডাল জব্দ, দুইজন আটক


উখিয়া প্রতিনিধি:

র‌্যাব-৭ এর একটি দল উখিয়ার বালুখালীতে  অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারি চাল, ডাল ও কম্বল  জব্দসহ জড়িত থাকার অপরাধে ২ ব্যক্তিকে আটক করেছে।

শুক্রবার(২৩মার্চ) বিকেলে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। আটক ব্যক্তিরা হলো- বালুখালী গ্রামের আলী হোসনের পুত্র খোকন(৩৫) ও মোহাম্মদ নুর এর পুত্র হামিদ(৩২)

জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে সরকারি ভাবে রোহিঙ্গা ক্যাম্পে ত্রান সামগ্রী হিসাবে বিতরণকৃত চাল, ডাল ও বিভিন্ন পণ্য মজুদ করে তা পরবর্তীতে বিভিন্ন জায়গায় পাচার করে আসছিল।

অভিযানে নেতৃত্বদানকারী কক্সবাজার র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর রুহুল আমিন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৩ বস্তা চাল, ৫১ বস্তা ডাল ও ১ বস্তা কম্বল জব্দ করা হয়। এ সব ত্রান সামগ্রী দেশের বিভিন্ন জায়গায় পাচারের উদ্দ্যেশে গুদামজাত করায় জড়িত থাকার অভিযোগে ২ ব্যক্তিকে আটক করে র‌্যাব সদস্যরা।

এ দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একরাম সিদ্দিকীর  নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে আটক ২ ব্যক্তিকে ১ মাসের সাজা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *