উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডে নিহত ৪ আহত ১


কক্সবাজার প্রতিনিধি:

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় নারী-শিশুসহ ৪জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন।

বৃহস্পতিবার(১১জানুয়ারি) রাতে উখিয়ার বালুখালী ট্রানজিট ক্যাম্পের একটি তাবুতে ঘটনাটি ঘটেছে। অগ্নিকাণ্ডে আশঙ্কাজনক ১জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানিয়েছে, ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল চাইলাউ মারমা জানান, রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো নুরুন খাবা (৩০), ইমাম শরীফ (৮), আরজুমান বিবি (১), দিলশান বিবি (৬)। অগ্নিকাণ্ডে শুক্রবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ৪জন মারা গেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শী কুতুপালং ক্যাম্পের মাঝি মোহাম্মদ নুর।

ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, নতুন আসা রোহিঙ্গাদের তাবুতে মোমবাতির আগুন থেকে আগুনের সূত্রপাত হলে মুহুর্তের মধ্যে তাবুটি পুড়ে যায়। ওই সময় তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তারা মারা যায়। হাসপাতাল কর্তৃপক্ষ বক্তব্য না দেওয়া আহত ব্যক্তি’র পরিচয় জানা যায়নি।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী রবিন, একই পরিবারের ৪ রোহিঙ্গা মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এরা গতকালই মিয়ানমার থেকে এসে বালুখালীর ট্রানজিট ক্যাম্পে আশ্রয় নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *