parbattanews bangladesh

উখিয়ায় রোহিঙ্গা ইউসুফ মাঝি হত্যার দুই আসামি অস্ত্রসহ আটক

ঘুমধুম প্রতিনিধি:

গত ২০ জানুয়ারি কক্সবাজারের উখিয়ার তানজিমারখোলা শরণার্থী শিবিরে গুলিতে নিহত রোহিঙ্গা নেতা ইউসুফ হত্যাকাণ্ডে জড়িত বালুখালীর পানবাজার এলাকা হতে ২টি দেশীয় তৈরি ধারালো অস্ত্রসহ ২জনকে আটক করেছে কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর একটি অভিযানিক দল।

হত্যাকাণ্ডের তথ্যসূত্রে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প এর অভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালীর পানবাজার এলাকায় ৩/৪জন অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে মর্মে সংবাদ পেয়ে ২৩ জানুয়ারি রাত ২টা.৫ মিনিটের সময় মেজর মো. রুহুল আমিন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নিহত ইউসুফ হত্যাকাণ্ডের আসামি বালুখালী, সি-৬ ব্লকের মৃত সোনা মিয়ার পুত্র নূর মোহাম্মদ (৩০) ও থাইংখালী তাজনিমার খোলা, সি-২২ এর মৌলভী আতাউল্লা‘র পুত্র আতাউর রহিম (১৬)কে আটক করতে সক্ষম হয়।

এসময় আটকদের নিকট থেকে ২টি কিরিচ উদ্ধার করা হয়। আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা ইউসুফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন, এমন তথ্য নিশ্চিত করেন অভিযানে নেতৃত্ব দেওয়া অফিসার।

উদ্ধারকৃত অস্ত্র-শস্ত্রসহ ধৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।