উখিয়ায় মৎস্য ঘেরে মাছ লুটে বাঁধা দেওয়ায় এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা


উখিয়া প্রতিনিধি:

উখিয়ার পশ্চিম সোনাইছড়িস্থ ধোয়ার ডেইল এলাকায় মৎস্য ঘেরে মাছ লুটে বাঁধা দেওয়ায় জাহাঙ্গীর আলম (২৫) নামক এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টার গুরুতর অভিযোগ পাওয়াগেছে। আহত যুবক একই এলাকার ফরিদ আলমের পুত্র। এব্যাপারে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়াস্থ রেজুরখাল সংলগ্ন বাইজ্যাখালী এলাকায় দীর্ঘদিন ধরে জাহাঙ্গীর আলম মৎস্য ঘেরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিল। অভিযোগে প্রকাশ গত বুধবার সন্ধ্যায় একদল দুর্বৃত্ত মাছ লুট করার জন্য মৎস্য ঘেরে হানা দেয়।

এসময় জাহাঙ্গীর আলম বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা ধারালো কিরিছ দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। শুধু তাই নয় এসময় তারা মৎস্য পাহারা দেওয়ার ঘর ভাংচুর সহ বিভিন্ন সরঞ্জাম লুটপাট করে। স্থানীয় জনগণ রক্তাক্ত অবস্থায় আহত জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতের পরিবার অভিযোগ করে বলেন, আক্তার মিয়ার নেতৃত্বে এর আগেও একাধিক বার মৎস্য ঘেরে মাছ লুটের ঘটনা ঘটায়।

এব্যাপারে কাদের হোছেন বাদী হয়ে গত ১৭ জুন আক্তার মিয়া, হাকিম মিয়া, আরিফুল ইসলাম ডালিম ও মেহেদী হাসানসহ ৭জনকে বিবাদী করে থানায় এজাহার দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *