উখিয়ায় পাষণ্ড স্বামীর হাতে নৃশংস খুন হলেন নববধূ 


উখিয়া প্রতিনিধি:

উখিয়ার চৌধুরী পাড়া গ্রামে পাষণ্ড স্বামী দা দিয়ে কুপিয়ে নববধূ রাবিয়া বশরী (১৮) কে পৈশাষিক ভাবে হত্যা করেছে।  শুক্রবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় ফুফুর বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরন করেছে। এসময় স্থানীয় জনতা ঘাতক স্বামী দিল মোহাম্মদ (২৮) কে পুলিশের হাতে তুলে দেয়।

জানা যায়, জালিয়াপালং ইউনিয়নের ফরেস্ট অফিস পাড়া গ্রামের আলী আকবরের মেয়ে রাবিয়া বশরীর সাথে নিদানিয়া গ্রামের দিল মোহাম্মদের মধ্যে বিবাহ হয়। বিবাহের বয়স মাত্র দেড় মাস।

পারিবারিক সূত্রে জানা যায়, নববধু রাবিয়া বশরী তার স্বামীকে নিয়ে রুমখাঁ চৌধুরী পাড়া ফুফা নুরুল হকের বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয় যুব নেতা আবুল হোছাইন আবু সাংবাদিকদের জানান, ঘটনার সময় ফুফুর জামাই ব্যবসায়ীক কারণে বাড়িতে ছিল না এবং ফুফু তার মাদ্রাসা পড়ুয়া ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। ঠিক ওই সময় পাষণ্ড স্বামী হঠাৎ রুম আটকিয়ে তার স্ত্রীকে কিছু বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে এলো পাতাড়ী কুপায়। আর্তচিৎকার শুনে পার্শ্ববর্তী মহিলারা এগিয়ে আসলে তৎক্ষনে প্রচুর রক্তক্ষরন হয়ে গৃহবধু রাবিয়া বশরী ঘটনাস্থলে মারা যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে উখিয়া থানার এসআই মাঈন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার ও সুরতাহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে।

তদন্তকারী পুলিশ অফিসার জানান, নিহত গৃহবধূর শরীরে অসংখ্য দা’র কপের মারাত্বক আঘাত রয়েছে। যা পৈশাষিক হত্যাকেও হার মানায়। ঘটনায় জড়িত ঘাতক স্বামী দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মো আবুল খায়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *