উখিয়ায় জমি বিরোধের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত


বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। বুধবার রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত জহুর আলম স্থানীয় যুবলীগের নেতা ছিল বলে জানা গেছে।

অনুসন্ধানে জানা যায়, উপজেলার পালংখালী ইউনিয়নের আঞ্জুমান পাড়া গ্রামের ওয়ার্কফ স্টেটের ফাঁসিয়াখালী এলাকার মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে আব্দুল লতিফ ও আনোয়ার লতিফ দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয় সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় অস্ত্রধারীদের ধারালো অস্ত্রের আঘাতে আঞ্জুমান পাড়া গ্রামের মৃত এরশাদ আলীর পুত্র জহুর আলম (৪৫) ঘটনাস্থলে নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ১০ জন।

ঘটনার খবর পেয়ে উখিয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে একই এলাকার আমিরুজ্জামানের পুত্র মোকতার ডাকাতকে আটক করে। নিহত জহুর আলম স্থানীয় যুবলীগের নিবেদিত প্রান ছিল বলে জানা গেছে। উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদক সহ সরকারি দলের বেশ কয়েকজন নেতা জহুর আলমের ব্যাপারে ফেইসবুক স্ট্যাটাসে তারা ঘটনার সাথে দায়ীদের কঠোর শাস্তি দাবি করেছেন।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন এবং নিহত যুবকের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *