উখিয়ায় গৃহবধুসহ ২ শিশু সন্তান ৪ দিন ধরে নিখোঁজ


Pic Ukhiya 13-04-2017 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় দিলু আরা বেগম নামক এক গৃহবধু ২ শিশু সন্তান নিয়ে ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। নিখোঁজ গৃহবধু হলদিয়াপালং ইউনিয়নের ধুরুমখালী নতুন পাড়া গ্রামের বদিউল আলমের স্ত্রী। এ ব্যাপারে স্বামী উখিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বলেও জানা গেছে। পুলিশ বলেছে অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায়, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ধুরুমখালী নতুন পাড়া গ্রামের বদিউল আলম পেশায় একজন সিএনজি চালিত অটো বাইক চালক।  ১১ এপ্রিল তার স্ত্রী দিলু আরা বেগম ও ২ শিশু সন্তানসহ নিখোঁজ হয়ে যায়। শিশু সন্তানের নাম আলী আহমদ (৭) ও আছমাউল হুসনা (৩)।

স্বামী বদিউল আলম বলেন, প্রতিদিনের ন্যায় কক্সবাজার শহরে অটো বাইক চালাতে যান। ঘটনারদিন রাতে বাড়িতে ফিরে দেখে স্ত্রী ও ২ সন্তান বাড়িতে নাই। পরে অনেক জায়গা ও আত্বীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজির পর ৪দিনেও তাদের হদিস পায়নি।

উখিয়া থানায় দায়েরকৃত লিখিত এজাহারে স্বামী বদিউল আলম অভিযোগ করেছে একই এলাকার মৃত মোস্তাফিজের পুত্র মাদাকাসক্ত ও মাদক ব্যবসায়ী রুবেল নামক জৈনক বখাটে যুবক গৃহবধু দিলু আরা বেগমকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে। এমনকি শিশু সন্তানদেরকে ফেরত দেওয়ার কথা বলেও মুক্তিপন দাবি করতে পারে বলেও তার আশঙ্কা। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *