উখিয়ায় ইয়াবাসহ দু-পাচারকারী আটক


বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

মেরিন ড্রাইভ সড়কে উখিয়া চোয়াখালী নামক স্থানে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ কথিত এক ডাক্তার ও আইসিটি বিশেষজ্ঞকে আটক করেছে। তারা ওই পরিচয়ে দীর্ঘদিন থেকে মাদক পাচারের সাথে জড়িত বলে জানাগেছে।

৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০, টেকনাফ বাহারছড়া শামলাপুর ক্যাম্পের ইনচার্জ মেজর আনিসুজ্জামানের নেতৃত্বে, সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সী, ডিএডি বদিউল আলম, এসআই আব্দুল মান্নানের সমন্বয়ে একটি চৌকষ দল মেরিন ড্রাইভ সড়কের চোয়ানখালী নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজি তল্লাশী চালিয়ে ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবা বহনকারী দুইজনকেও আটক করে।

তারা হল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লাকড়িয়া কান্দির বাসিন্দা বর্তমানে ঢাকা ডিএমপি মিরপুর-২, মনিপুর-৬৩৪ এর বসবাসরত মো. আব্দুল গণির পুত্র ডা. মেরাজ উদ্দিন (৩০) ও নরসিংদী জেলার রায়পুর থানার কড়ইপুরের বাসিন্দা মৃত ধন মিয়া ওরফে ফারুক মিয়ার পুত্র আইসিটি বিশেষজ্ঞ মোক্তার হোসেন (৩৬)।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান বাহারছড়া শামলাপুর র‌্যাব ১০ ক্যাম্পের ইনচার্জ মেজর আনিসুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *