উখিয়ায় অস্ত্র ও গোলাবারুদসহ আটক ৩


কক্সবাজার প্রতিনিধি

উখিয়ায় রাজাপালংয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

শনিবার(১৭ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার ফলিয়াপাড়ার মৃত আলী আহমদের ছেলে মো. জসিম (২৯), ঝুমছড়ির আবদুস সোবহানের ছেলে আবুল হাসেম (৩০) ও একই এলাকার শমশের আলমের ছেলে নুরুল আফছার (২৪)।

মেজর রুহুল আমিন জানান, উখিয়ার পাহাড়ি ও উপকূলীয় এলাকায় একদল ডাকাত বেশকিছুদিন ধরে ডাকাতি, চাঁদাবাজি ও অপহরণসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। এমন অভিযোগ পেয়ে তাদের ধরতে নজরদারি বাড়ানো হয়। শনিবার ভোর রাতে একদল ডাকাত ফলিয়াপাড়ায় জড়ো হয়ে অপরাধ সংগঠনের প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ২টি ওয়ানশুটারগান, ৪টি এসবিবিএল, ৪টি দেশীয় ধারালো অস্ত্র ও ৬ রাউন্ড ১২ বোর কার্তুজ উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে উদ্ধার অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *