উখিয়ার হলদিয়া পালংয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে নির্যাতনের অভিযোগ


 

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার হলদিয়া পাতাবাড়ী এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী মো. আয়াছ মিয়া (২৮)কে অপহরণ করে সন্ত্রাসীরা দু’দফা হামলা করে অমানষিক নির্যাতন চালিয়েছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে। আহত যুবক নলবনিয়া গ্রামের শামশুল আলমের পুত্র।

জানা যায়, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের নলবনিয়া গ্রামের আয়াছ মিয়া দীর্ঘদিন ধরে বাড়ির পাশে দোকান দিয়ে ক্ষুদ্র ব্যবসা করে আসছিল। ২ মার্চ (শুক্রবার) রাত সাড়ে ৮টার দিকে একদল চিহিৃত যুবক পূর্ব পরিকল্পিত ভাবে তাকে মারধর পূর্বক অপহরণ করে মটর সাইকেল যোগে পাতাবাড়ী বাজারে নিয়ে আসে। আহত যুবক আয়াছ অভিযোগ করে বলেন তুচ্ছ ঘটনার জের ধরে একই এলাকার শের খাঁন, রিগ্যান ও মামুন সহ ৫/৬ অপরিচিত যুবক বাজারের একটি নির্জ্জন জায়গায় নিয়ে গিয়ে হত্যার উদ্দেশ্যে অমানষিক নির্যাতন চালায়। এ সময় একটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তিনি প্রানে রক্ষা পায়।

স্থানীয় বাসিন্দরা জানান, বাজারের অতিরিক্ত টোল আদায় দিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রায় সময় অসন্তোষ বিরাজ করে আসছিল। আহত যুবকের  পিতা শামশুল আলম জানান, বাজার হতে অনেক দূরে দোকান থেকে  জোর পূর্বক টোল  আদায় করে আসছিল। আমার ছেলে অতিরিক্ত টোল আদায়ের কারণ জানতে চাওয়ায় ক্ষুব্ধ হয়ে ওরা পরিকল্পিত ভাবে অপহরণ করে হামলা চালায়। এ ব্যপারে থানায় ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।

নিউজটি উখিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *