উখিয়ার বিশিষ্ট জমিদার হুমায়ন কবির চৌধুরী’র ইন্তেকাল


pic-ukhiya-09-01-2017-1-copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের বিশিষ্ট জমিদার ও সমাজসেবক মরহুম আলহাজ্ব সাকের আলী চৌধুরীর প্রথম পুত্র হুমায়ন কবির চৌধুরী ইন্তেকাল করেছেন। রবিবার  রাত ২টা ৩০মিনিটের সময় রত্নাপালংস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। সোমবার ৪টা ৪৫মিনিটে তার নামাজের জানাযা সম্পন্ন হয়েছে। জানাযার শেষে মরহুমের তেলীপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সোমবার সন্ধ্যায়  মরহুমের নামাজে জানাযায় উপস্থিত থেকে মরহুমের বর্ণাঢ্য জীবনীর উপর স্মৃতিচারণ করেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট আহমদ হোছাইন, উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আব্বাস উদ্দিন কন্ট্রাক্টর, মাস্টার মিনহাছন উদ্দিন ও মাওলানা আবুল ফজল, মরহুমের পরিবারের পক্ষে স্মৃতিচারণ করেন মরহুমের ভাগিনা রাশেদ মোহাম্মদ আলী প্রমূখ।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও ৫ কন্যাসহ  আত্নীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। ২০ দিনের  ব্যবধানে উখিয়া উপজেলা রত্নাপালং ইউনিয়নের ঐতিহ্যবাহী জমিদার মরহুম সাকের আলী চৌধুরীর ২সন্তান বিয়োগ হওয়ায় এলাকায় চরম শোকের ছায়া নেমে এসেছে। ডিসেম্বর মাসের ২১ তারিখ তার ছোট ভাই জাহাঙ্গীর কবির চৌধুরীও ইন্তেকাল করেছেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *