উখিয়ার থাইংখালীতে দুলা ভাইয়ের হাত ধরে শালিকা উধাও


ঘুমধুম প্রতিনিধি:

দুলা ভাই রফিক উদ্দিন (২৫) এর হাত ধরে শালিকা সালমা আকতার (১৯) উধাও হয়ে যাওয়ার ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উখিয়ার থাইংখালী ঘোনার পাড়া গ্রামে।

এঘটনায় শালিকা সালমা আকতারের স্বামী মো. রফিক উদ্দিন বাদী হয়ে উখিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। স্ত্রী হারা মো. রফিক জানান, থাইংখালী ঘোনার পাড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে রফিক উদ্দিন তার বিবাহিতা স্ত্রীর দুলা ভাই হওয়ার সুযোগ নিয়ে বাড়ীতে অনায়াসে আসা যাওয়া করত।

এ সুযোগে তার স্ত্রী সালমা আকতার পরকিয়া প্রেমে আসক্ত হয়ে দীর্ঘ দিনের সংসার তছনছ করে লম্পট দুলা ভাই রফিক উদ্দিনের সাথে চলে যায়। যাওয়ার সময় নিয়ে যায় স্ত্রীর কাছে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণলংকার।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের অবহিত করা হয়েছে বলে সে স্থানীয় সাংবাদিকদের জানিয়ে বলেন, তার স্ত্রীকে তার কাছে ফিরিয়ে দেওয়ার কথা বললে লম্পট দুলা ভাই রফিক উদ্দিন তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করছে। যা তার নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে।

এ ব্যাপারে সে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এব্যাপারে অভিযুক্ত দুলা ভাইয়ের সাথে কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *