উখিয়ার গুরাইয়ারদ্বীপে মধ্যযোগী কায়দায় জাহাঙ্গীরকে নির্যাতনের অভিযোগ


উখিয়া প্রতিনিধি:

উখিয়ার গুরাইয়াদ্বীপ এলাকায় জাহাঙ্গীর আলম (৩০) নামক এক যুবককে অপহরণ করে হাত, পা বেঁধে মধ্য যুগীয় কায়দায় নিষ্টুর নির্যাতন চালিয়েছে সন্ত্রাসীরা।

রবিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনাটি সংঘটিত হয়েছে। অভিযোগে প্রকাশ উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গুরাইয়াদ্বীপ গ্রামের মৃত ফরিদ আলমের পুত্র জাহাঙ্গীর আলমকে একদল সন্ত্রাসী পূর্বপরিকল্পিত ভাবে অপহরণ করে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নিয়ে গাছের সাথে বেঁধে রাখে।

সন্ত্রাসীরা এক পর্যায়ে টাকা আদায় করার জন্য তার হাত পা বেঁধে লোহার রড ও হাতুড়ি দিয়ে এলো পাতাড়ী আঘাত করে। এমনকি রাতভর নিষ্টুর নির্যাতন চালিয়ে তার দু’পা ভেঙ্গে দেয়। স্থানীয় জনগণ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীর আলমকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, একই এলাকার হাজী নুরু প্রকাশ বর্মাইয়া নুরুর ছেলে সাইফু উদ্দিন, সেখাম উদ্দিন, মুশারফ, আব্দু শুক্কুর, হাশেমসহ একদল চিহিৃত সন্ত্রাসী জাহাঙ্গীরকে অপহরণ করে মধ্য যুগীয় কায়দায় নিষ্টুর নির্যাতন চালিয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের জানান, ঘটনাটি এলাকাবাসী আমাকে জানিয়েছেন। অভিযোগ পেলে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে তার অবস্থা আশাংকা জনক বলে জানিয়েছেন চিকিৎসক। এ ব্যাপারে উখিয়া থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *