উখিয়ার এডভোকেট আব্দুর রহিম বাংলাদেশ বার কাউন্সিলের সনদ লাভ


উখিয়া প্রতিনিধি:

বাংলাদেশ বার কাউন্সিল হতে এডভোকেট সনদ লাভ করেছেন উখিয়ার কৃতি সন্তান কক্সবাজার জজ আদালতের আইনজীবী এডভোকেট আব্দুর রহিম।

এ উপলক্ষ্যে শনিবার (১১ নভেম্বর) ঢাকা অফির্সাস ক্লাবে বাংলাদেশ বার কাউন্সিলের উদ্যেগে আয়োজিত সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আব্দুল ওয়াহাব মিয়া। বিশেষ অতিথি ছিলেন আইন মন্ত্রী ব্যারিস্টার আনিসুল হক।

অতিথি হিসাবে যথাক্রমে বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেদ মজুমদার, সুপ্রিম কোর্টের বিচারপতি ভবাণী প্রসাদ সিংহ, এটর্নী জেনারেল মাহবুব আলম, ব্যারিস্টার আ স ম রেজাউল করিম, জেড আইখান পান্নাসহ সুপ্রিমকোর্ট ও হাইকোর্টের অন্যান্য বিচারপতিগণ এবং বার কাউন্সিলের সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ও উখিয়ার কৃতি সন্তান উদয়মান আইনজীবী এডভোকেট আব্দুর রহিমকে এডভোকেট সনদ প্রদান করা হয়। তিনি ২০১২ সাল থেকে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

এ দিকে ভালুকিয়া পালং আমতলী যুব কল্যাণ সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রহিম আইনজীবী পেশায় কৃতিত্ব রাখায় বাংলাদেশ বার কাউন্সিল হতে এডভোকেট সনদ  লাভ করায় আমতলী যুব কল্যাণ সমিতির পক্ষে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি হামিদুল হক, সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুকসহ সমিতির অন্যান্য সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *