উখিয়াতে রক্তক্ষয়ী সংর্ঘষে মহিলা সহ আহত-৩


Pic Ukhiya 31-01-2017 (2) copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার সাবেক রুমখাঁ গ্রামে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে জয়নাল আবেদীন (৫০) ও স্ত্রী মনোয়ারা বেগম (৪০) কে রক্তাক্ত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় সপ্তম শ্রেণীর স্কুল ছাত্রও আহত হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে।

গ্রামবাসীরা জানান, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের সাবেক রুমখাঁ জনাব আলী পাড়া গ্রামে ছৈয়দ আব্বাসের পুত্র জয়নাল আবেদীন সেচ স্কীমের আওতায় জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ বাঁধা প্রদান করে। এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র, ধারালো কিরিচ ও লাঠিসোটা নিয়ে জয়নালের উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তাকে উদ্ধার করতে এগিয়ে আসে স্ত্রী মনোয়ারা বেগম ও পুত্র সপ্তম শ্রেণীর স্কুল ছাত্র রিদুয়া আহমদ হৃদয়। হামলাকারীরা তাদের উপরও এলো পাতাড়ী আক্রমন করে।

স্থানীয় জনগণ ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে যায়। অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, একই এলাকার ভূমিদস্যু এজাহার মিয়া, সেলিম, জামাতা জয়নালের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে এ হামলার ঘটনাটি ঘটায়।

এ ব্যাপারে আহত মনোয়ারা বেগমের পিতা ওমর আব্বাস বাদী হয়ে এজাহার মিয়া, রবিউল আলম, সেলিম সহ ১১ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলেও জানা গেছে।

উখিয়া থানার ওসি (তদন্ত) মো. কায়কিসলু জানান, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *