ইউপিডিএফ সন্ত্রাসীর গুলিতে আহত পানছড়ির জীবন ত্রিপুরা


নিজস্ব সংবাদদাতা:
জেলার পানছড়িতে ইউপিডিএফ সন্ত্রাসীর গুলিতে জীবন ত্রিপুরা(৩২) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির প্রফুল্ল কার্বারী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গতরাতে ইউপিডিএফের ৩/৪জন সন্ত্রাসী রাতে আশ্রয় নেয়ার জন্য জীবন ত্রিপুরার বাড়িতে আসে। তিনি সন্ত্রাসীদের বাড়িতে আশ্রয় দিতে অস্বীকার করলে প্রফুল্ল ত্রিপুরার ছেলে জীবন কুমার ত্রিপুরা’(৩২)কে নিজ আঙিনায় ইউপিডিএফ সন্ত্রাসীরা অতর্কিত গুলি করে। এ সময় সে হাতে ও বুকে গুলিবিদ্ধ হয়।

গুলির শব্দে পাড়া-প্রতিবেশীরা ছুটে এসে অবস্থা গুরুতর দেখে তার নিকটাত্মীয়দের মোবাইলে খবর দেয়। খবর পেয়ে দেবরঞ্জন ত্রিপুরা ও ধনরঞ্জন ত্রিপুরাসহ এলাকাবাসীর সহযোগিতায় আহত’কে প্রায় ঘন্টাখানেক পথ কাঁধে নিয়ে পাড়ি দিয়ে মরাটিলা এলাকায় এসে সিএনজি যোগে রাত ১২টায় খাগড়াছড়ি সদর হাসপাতালে পৌছে।

কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও তার অবস্থা গুরুতর দেখে রাত ৩’টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দেবরঞ্জন ত্রিপুরা ও ধনরঞ্জন ত্রিপুরা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিরাপত্তা বাহিনী সূত্রগুলো নিশ্চিত করেছে, জীবন ত্রিপুরাকে ইউপিডিএফ সন্ত্রাসীরা গুলি করেছে। তার শরীরে মোট তিনটি গুলি লেগেছে। একটি তার বাম তলপেটে চামড়া কেটে বেরিয়ে গেছে। আরেকটি তার বাম তলপেটে গুলিবিদ্ধ হয়েছে। অন্যটি তার বাম হাতে গুলি বিদ্ধ হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম চকবাজারে মেডিকেল কলেজ হাসপাতারে চিকিৎসাধীন রয়েছেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো: ইরফানুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি।

এ ব্যাপারে ইউপিডিএফের বক্তব্য নিতে স্থানীয় নেতাদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের কারো সাথে সংযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন