ইউপিডিএফ(মূল) এর বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক অস্ত্রসহ গ্রেফতার


নিজস্ব প্রতিনিধি:

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় সংঘটিত বহুল আলোচিত হত্যাকাণ্ডের অভিযুক্ত একজন সন্ত্রাসীকে যৌথবাহিনী কর্তৃক গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (০৯ এপ্রিল) যৌথবাহিনীর একটি অভিযান দল বাঘাইছড়ি উপজেলার মাচালং, গলাকাটা এলাকায় অভিযান চালিয়ে নতুন জয় চাকমা(৪০) নামে ইউপিডিএফ(মূল) এর একজন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করে।

জানা যায়, গ্রেফতারকৃত সন্ত্রাসী নতুন জয় চাকমা ইউপিডিএফ(মূল) দলের বাঘাইহাট এলাকার অন্যতম সমন্বয়ক হিসবে কাজ করত এবং তার বিরুদ্ধে বাঘাইহাট এলাকায় সংগঠিত আলোচিত হত্যাকাণ্ডের অভিযোগ রয়েছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি .২২ পিস্তল এবং ৩ রাউন্ড এ্যামুনেশন উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয় মাইল নামক এলাকায় দুটি চান্দের গাড়ীর উপর সন্ত্রাসীরা অতর্কিত গুলি বর্ষন করলে ঘটনাস্থলেই ০৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়। উক্ত হত্যাকাণ্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করেছে এবং এরই ধারাবাহিকতায় আজ ইউপিডিএফ(মূল) এর এই সন্ত্রাসীকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে এবং অন্যান্য সন্ত্রাসীদেরও গ্রেফতারে চলমান সাড়াশি অভিযান অব্যাহত থাকবে মর্মে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *