আ’লীগ রাজনীতি করে সাধারণ মানুষের জন্য: এমপি কমল


রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, শীত এলে গরীব মানুষের কষ্ট বেড়ে যায়, অনেকেই শীতের প্রয়োজনীয় কাপড় কিনতে না পারায় তাদের কষ্ট বাড়ে। এই অসহায় শীতার্ত মানুষের কষ্ট নিবারণে শেখ হাসিনার সরকার পাশে রয়েছে। তিনি বলেন, কক্সবাজার সদর ও রামু উপজেলার সাধারণ মানুষ যখনই কষ্টের মুখোমুখি হয় তখনই আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াই। আমরা রাজনীতি করি সাধারণ মানুষের জন্য।

সোমবার (১৫জানুয়ারি) বিকালে কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁহ এলাকার চৌফলদণ্ডী, পোকখালী, জালালাবাদ, ইসলামাবাদ, ঈদগাঁও ইউনিয়নের নেতৃবৃন্দ ও শীতার্ত মানুষের মাঝে দুইহাজার কম্বল বিতরণ করেন সাংসদ সাইমুম সরওয়ার কমল। এ সময় তিনি সমাজের বিত্তবান মানুষদের শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ মাষ্টার, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম চেয়ারম্যান, হুমায়ুন তাহের চৌধুরী হিমু, কক্সবাজার জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী হিমু, ঈদগাঁহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী, ইসলামাবাদ আওয়ামী লীগের সভাপতি নুর ছিদ্দিক চেয়ারম্যান, ইসলামপুর আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর আলম চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা, ঈদগাঁহ সাংগঠনিক ছাত্রলীগের সভাপতি রাশেদ উদ্দিন রাশেল, সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *