আ’লীগ প্রান্তিক জনগোষ্ঠীর জন্য কাজ করে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

দেশকে এগিয়ে নিতে হলে উন্নয়নের আন্দোলনে শরীক হতে হবে।  প্রান্তিক জনগোষ্ঠীর জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধুর এসব স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলাকে উন্নয়নের স্রোতধারায় নিতে দীর্ঘ বছর কাজ করে যাচ্ছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পানছড়ি উপজেলার লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভারত প্রত্যাগত শরনার্থী ট্রাসফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এসব কথা বলেন।

সোমবার(১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে  সভাপতিত্ব করে পানছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. লোকমান হোসেন।  উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা,  উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় প্রধান মিহির চাকমা। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর ও নতুন ভবনের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, ২নং চেংগী ইউপি চেয়ারম্যান কালাচাঁদ চাকমা,  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও সম্পাদক জহিরুল আমিন রুবেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন