আলীকদম-থানচি সড়কে দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫


আলীকদম প্রতিনিধি:

শুক্রবার দুপুরে আলীকদম-থানচি সড়কে দুইটি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৫জন গুরুতর আহত হয়েছে। সড়কটির ১৫ কিলোমিটার এলাকায় এ সংঘর্ষ হয়। ভাড়ায় চালিত দুইটি মোটর বাইকে চালকসহ চারজন যাত্রী ছিল। নিহত বাইক চালকের নাম আসহাব উদ্দিন (২৮)। তিনি পানবাজারের ছিদ্দিক আহমদের ছেলে।

আহতরা হলেন, কক্সবাজারের পেকুয়া উপজেলার মৃত বাচা মিয়ার ছেলে মো. ইউসুফ (২৫), আলীকদম থানচি সড়কের ১৫ কিলোমিটার এলাকার শ্যামুয়েল ত্রিপুরার স্ত্রী বজেরু ত্রিপুরা (৪০), কলারঝিরি ঘোনা পাড়া এলাকার চুক্কালা ত্রিপুরার ছেলে দুর্জয় ত্রিপুরা (২৮), থানচি উপজেলার মেনপয় ম্রো’র ছেলে তেরেন ম্রো (১৭) ও কক্সবাজারের উখিয়া উপজেলার বদি আলম এর ছেলে মিয়ার আলী (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দু’টি মটর সাইকেল দুদিক থেকে দ্রুতগতিতে ছুটে আসলে মুখোমুখি ধাক্কা লেগে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান চালক সাহাব উদ্দিন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে সেখান থেকে আহতদের চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার্স ইনচার্জ কাজী সাইদুর রহমান বলেন, দু’টি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *