আলীকদম-ঢাকা শ্যামলী পরিবহনের বাস সার্ভিস উদ্বোধন


আলীকদম প্রতিনিধি:

আলীকদম উপজেলা হতে সরাসরি ঢাকায় বাসসার্ভিস উদ্বোধন হয়েছে শুক্রবার(৫জানুয়ারি) সন্ধ্যায়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলীকদম সেনা জোনের কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মাহাবুবুর রহমান, পিএসসি।

এ উপলক্ষে প্রেসক্লাব চত্ত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলীকদম জোনের উপ-অধিনায়ক মেজর নাফিউ, শ্যামলী পরিবহনের জিএম বাবুল আহমেদ ও টিপু সোলতান, চকরিয়া-লামা-আলীকদম জীপ মালিক সমিতির যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম, প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জোনকমান্ডার বলেন, আলীকদম-লামা থেকে সরাসরি ঢাকায় শ্যামলী পরিবহনের বাসসার্ভিস উদ্বোধনের মধ্য দিয়েএ জনপদ আরো একধাপ এগিয়ে গেলো। এর আগে লামা-আলীকদম থেকে রাজধানী ঢাকার সাথে সরাসরি কোন পরিবহন ছিলনা। শ্যামলী পরিবহনের মাধ্যমে এ দু’উপজেলার পরিবহন জগতে নব দিগন্তের সূচনা হলো। এর মাধ্যমে আলীকদমে পর্যটন শিল্পের বিকাশ ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে আলীকদম জোন থেকে প্রদত্ত প্রেসনোটে বলা হয়, আলীকদমবাসীর আবেদনের প্রেক্ষিতে জোন কমান্ডারের প্রচেষ্টায় শ্যামলী পরিবহন, বিআরটিএ কর্তৃপক্ষ এবং বান্দরবান জেলা প্রশাসকের সাথে সমন্বয় করে এ পরিবহন চালু করেন। সরাসরি রাজধানীর সাথে শ্যামলী পরিবহন চালুর মাধ্যমে এখানকার জনসাধারণ ব্যবসা-বাণিজ্য, উন্নত চিকিৎসা গ্রহণ এবং উন্নত শিক্ষা ব্যবস্থার সুযোগ লাভ করবে। প্রেস নোটে আরো বলা হয়, অল্প কিছুদিনের মধ্যে আরো একটি পরিবহনের বাস আলীকদম থেকে সরাসরি ঢাকায় যাত্রা শুরু করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *