আলীকদমে জমিজমা বিরোধের জেরে ১ জন খুন

খুন

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত ব্যক্তির নাম ওমর আলী (৬৫)। তিনি উপজেলার দঃ পূর্ব পালং পাড়ার মৃত গোলাম হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি খাস জায়গার মালিকানা নিয়ে একই এলাকার আব্দুল খালেক ও তার ছেলেদের সাথে নিহত ওমর আলীর বিরোধ চলছিল। বুধবার বিকাল পাঁচটার দিকে এ জমির মালিকানা নিয়ে ওমর আলী ও আব্দুল খালেক পক্ষের লোকজনের মাঝে উত্তেজনা দেখা দেয়। এ সময় প্রতিপক্ষ আব্দুল খালেক পক্ষের রুবেল ও সুমন অতর্কিত ওমর আলীর ওপর হামলা চালায়। এতে ওমর আলীর মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সরকারি হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত দুইটার তিনি মারা যান।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, জমিজমা বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে শুনেছি। তবে এখনো থানায় অভিযোগপত্র পাওয়া যায়নি। ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের আটকে অভিযান পরিচালনা করেছে। তবে কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন